বাবার দায়ের করা মামলায় ছেলে গ্রেফতার

লালমনিরহাট জেলা প্রতিনিধি, আউটলুকবাংলা ডটকম

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নে বাবাকে মারধর করার অভিযোগে বাবার দায়ের করা মামলায় ছেলেকে গ্রেফতার করেছেন হাতীবান্ধা থানা পুলিশ। এছাড়া বাড়ির রাস্তা বন্ধ করে আরেক অপরাধ করেছেন ছেলে রফিকুল ইসলাম (৩০)।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে গ্রেফতারকৃত রফিকুল ইসলামকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠান হয়েছে বলে নিশ্চিত করেন হাতীবান্ধা থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) এরশাদুল আলম। এর আগে বুধবার ভোরে উপজেলার পশ্চিম সারডুবী গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানান, রফিকুল ইসলাম পারিবারিক ঝগড়ার জের ধর তার বাবা আব্দুল আজিজকে মারধর করেন এবং বাড়ি থেকে বের হওয়ার রাস্তাও বন্ধ করে দেন।

উপজেলা হাসপাতালে ৩ দিন চিকিৎসা শেষে গত সোমবার বাবা আব্দুল আজিজ ছেলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এ কারণে ছেলেকে গ্রেফতার করেন পুলিশ।

বাবা আব্দুল আজিজ বলেন, ছেলে ঢাকা থেকে টাকা পাঠাইছেন ঠিকই কিন্তু পারিবারিক ভাবে কিছু টাকা খরচ হওয়ায় ছেলে ঢাকা থেকে এসে তাকে মারধর করেন।তিনি হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফিরে ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

অভিযুক্ত রফিকুল ইসলাম বলেন, আমি ঢাকায় কাজ করে বাবার কাছে টাকা পাঠাইছি প্রায় ৫ লাখ । বাড়ি এসে টাকা চাইলে বাবা টাকা না দিয়ে আমাকে মারধর করেন। এ ঘটনায় বাড়িতে শুধু মাত্র ঝগড়া হয়েছে কিন্তু বাবাকে লাঞ্ছিত করার কোন ঘটনা ঘটেনি।

আরো