বিরতিহীন আঁচল

স্টাফ রিপোর্টার, আউটলুকবাংলা ডটকম

বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন চিত্রনায়িকা আঁচল। করোনাকালে ঢালিউড নায়িকাদের মধ্যে সর্বাধিক ছবিতে নাম লিখিয়েছেন তিনি। বিরতিহীনভাবে একের পর এক সিনেমার শুটিং করে চলেছেন। ইতিমধ্যে ‘আয়না’, ‘চিৎকার’, ‘কাজের ছেলে’ ও ‘কর্পোরেট’ শিরোনামের চার চারটি সিনেমার কাজ শেষ করেছেন।

এই নায়িকা বলেন, কিছু একটা করার চেষ্টা করছি। ক্যারিয়ারের শুরু থেকেই কাজের প্রতি আমি অনেক নিবেদিত। সব সময় কাজকে অগ্রাধিকার দিয়েছি। পরিশ্রম করেছি।

যার ফলও পেয়েছি। এখন যেহেতু আবার কাজে মনোযোগী হয়েছি। কষ্ট করছি। আশা করি এর ফলও খুব শিগগিরই পাবো। আঁচল জানান, ফেব্রুয়ারি থেকে ধাপে ধাপে সিনেমাগুলো মুক্তি দেয়া হবে। এদিকে মিজানুর রহমান লাবুর ‘যমজ ভূতের গল্প’ শিরোনামের নতুন আরেকটি সিনেমার কাজ করছেন আঁচল। যেটির শুটিংয়ে বর্তমানে শ্রীমঙ্গলে অবস্থান করছেন এ নায়িকা। টানা ১০ দিন কাজ করবেন সেখানে।

সম্প্রতি প্রথমবারের মতো মিউজিক্যাল ফিল্মেও অভিনয় করেছেন আঁচল। এর নাম ‘ও জান রে’। এ প্রসঙ্গে আঁচল বলেন, খুবই চমৎকার একটা কাজ হয়েছে। এ মাসেই এটি মুক্তি দেয়া হবে। আশা করি কাজটি সবার ভালো লাগবে। আরো বেশ কিছু ছবির কাজের কথা-বার্তা চলছে এই নায়িকার।

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে আঁচল জানান, খুব বেছে বেছে কাজ করছি। করোনার আগে সর্বশেষ ‘রাগী’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান মিজান। ২০১১ সালে রাজু আহম্মেদের ‘ভুল’ এবং মাসুদ কায়নাতের ‘বেইলী রোড’ দিয়ে চলচ্চিত্রে যাত্রা হয় তার।

বাপ্পীর সঙ্গে জুটি বেঁধে অনেক ছবিতে অভিনয় করেছেন আঁচল। এ জুটির ‘জটিল প্রেম’ ছবিটি বাণিজ্যিকভাবে দারুণ সফলতা পায় ২০১৩ সালে।

 

আরো