আইপিএল নিয়ে কোনো শঙ্কা নেই: সৌরভ

স্টাফ রিপোর্টার, আউটলুকবাংলা ডটকম

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী বলেছেন, আইপিএল ১৪তম আসর মাঠে গড়ানো নিয়ে কোনো শঙ্কা নেই। আইপিএল তার নির্ধারিত সময় সূচি অনুসারেই শুরু হবে।ভারতীয় সংবাদ সংস্থা এএনআইয়ের সঙ্গে আলাপকালে সৌরভ বলেন, নির্ধারিত সূচি মেনেই আইপিএল হচ্ছে।

বিসিসিআইয়ের সহ-সভাপতি রাজীব শুক্লা জানান, করোনা সংক্রমণটা অবশ্যই চিন্তার কারণ। কিন্তু সেসব মাথায় রেখেই বোর্ড যাবতীয় পদক্ষেপ নিয়েছে। এজন্য নির্দিষ্ট ৬টি ভেন্যু বেছে নেওয়া হয়েছে। জৈব সুরক্ষা বলয় তৈরি করা হয়েছে। তাই মনে হয়, কোনো সমস্যা ছাড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

আগামী ৯ এপ্রিল আইপিএলের ১৪তম আসর শুরু হওয়ার কথা। কিন্তু করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় টি-টোয়েন্টির এই জনপ্রিয় আসরটি মাঠে গড়ানো নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।রোববার ভারতে ১ লাখ ৩ হাজার ৮৪৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। যা দেশটির ইতিহাসে সর্বোচ্চ।

এছাড়াও আইপিএলের ভেন্যুগুলো যেখানে নেওয়া হয়েছে, তার মধ্যে মহারাষ্ট্র আছে সর্বোচ্চ ঝুঁকিতে। মহারাষ্ট্র সরকার সিদ্ধান্ত নিয়েছে, আগামী শুক্রবার রাত আটটা থেকে সোমবার ভোর সাতটা পর্যন্ত সেখানে লকডাউন দেবে। যে কারণে আগামী ১০ এপ্রিলের চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ মাঠে গড়ানো নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

আরো