করোনায় আক্রান্ত এবার ক্যাটরিনা

স্টাফ রিপোর্টার, আউটলুকবাংলা ডটকম

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ আসায় ক্রমাগত বাড়ছে সংক্রমণের হার, বিশেষ করে মুম্বাইয়ে। যার জেরে একের পর এক বলিউড তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর মিলছে। সোমবারই করোনা আক্রান্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানান অভিনেতা ভিকি কৌশল। এবার তার চর্চিত প্রেমিকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফেরও করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলল।

টুইটারে একটি পোস্ট দিয়ে এই দুসংবাদটি ক্যাটরিনাই জানান। লেখেন, ‘আমার কোভিড ১৯ টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শ নিয়ে আমি আপাতত বাড়িতেই আইসোলেশনে থাকব। এই কয়েকদিনে আমার সংস্পর্শে যারা এসেছেন, তারা সবাই পরীক্ষা করিয়ে নেবেন। আপনাদের ভালোবাসায় কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই। সকলে সুস্থ থাকবেন, সচেতন ও সতর্ক থাকবেন।’

এদিকে, সম্প্রতি করোনা পজিটিভ আসে বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের, ও অভিনেত্রী ভূমি পেদনেকর। সোমবার নিজের করোনার রিপোর্ট পজেটিভ আসার কথা জানিয়ে সকলকে ভিটামিন-সি নেওয়ার পরামর্শ দেন ভূমি। হাসপাতালে চিকিৎসা করান বলিউড খিলাড়িও।

এছাড়া সম্প্রতি রণবীর কাপুর, আলিয়া ভাট, সঞ্জয় লীলা বানশালি, পরেশ রাওয়াল ও আমির খানের মতো তারকারাও করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে রণবীর বর্তমানে করোনামুক্ত। এই পরিস্থিতিতে মাস্ক পরা, হাত ধোয়া, স্যানিটাইজ করা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দিয়েছেন সকলে।

 

আরো