গ্যালাক্সি এ৩২ ফোনের নতুন সংস্করণ আনলো স্যামসাং

স্টাফ রিপোর্টার, আউটলুকবাংলা ডটকম

গ্যালাক্সি এ৩২ ফোনের নতুন একটি সংস্করণ বাজারে এনেছে স্যামসাং বাংলাদেশ। নতুন সংস্করণে ফোনটির র‌্যাম দেওয়া হয়েছে ৮ জিবি। আধুনিক প্রসেসর, শক্তিশালী সফটওয়্যার, স্টাইলিশ ডিজাইন এবং বিশাল ব্যাটারি সুবিধার কারণে জনপ্রিয় ডিভাইস হিসেবে পরিচিত এ৩২।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘আমরা ইতিপূর্বে গ্যালাক্সি এ৩২-এর একটি সংস্করণ এনেছিলাম, যা স্মার্টফোন ব্যবহারকারীদের মাঝে বেশ জনপ্রিয় হয়েছিল। তাদের আগ্রহের কথা বিবেচনা করে এবার এ৩২-এর নতুন আরেকটি সংস্করণ (৮/১২৮ জিবি) উন্মোচন করেছি।’

গ্যালাক্সি এ৩২ ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড স্ক্রিন। ইনফিনিটি-ইউ ডিসপ্লেযুক্ত ফোনটি ১৭০-ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল প্রদান করে। ডিভাইসটির স্ক্রিন উচ্চ কনট্রাস্টযুক্ত ও দিনের আলোতে স্বাচ্ছন্দ্যে দেখার অভিজ্ঞতা দেয়। ৯০ হার্জ রিফ্রেশ রেট থাকায় এতে মসৃণ স্ক্রলিং উপভোগ করা যায়।

যারা জীবনের প্রতিটি মুহূর্ত ক্যামেরাবন্দি করতে পছন্দ করেন, তাদের জন্য ফোনটিতে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। ৬৪ মেগাপিক্সেলের উচ্চ রেজ্যুলেশনের প্রাইমারি ক্যামেরার সঙ্গে ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং ৫ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। এছাড়া সেলফির জন্য রয়েছে ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

পারফরম্যান্স নিশ্চিতে ফোনটিতে ব্যবহৃত হয়েছে মিডিয়াটেকের শক্তিশালী হেলিও জি৮০ প্রসেসর। ১৫ ওয়াট সুপার ফাস্ট চার্জিংয়ের সঙ্গে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকায় কোনো ঝামেলা ছাড়া সারাদিন স্মার্টফোনটি ব্যবহার করা যায়। অন্যান্য আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও সিকিউর ফোল্ডার। স্মার্টফোনটি ২৭,৯৯৯ টাকায় বাজারে পাওয়া যাচ্ছে।