ঈদুল আযহায় স্যামসাং -এর ব্যতিক্রমী ‘ঈদ ক্যাম্পেইন’

স্টাফ রিপোর্টার, আউটলুকবাংলা ডটকম

সম্প্রতি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে স্যামসাং বাংলাদেশ আকর্ষণীয় ছাড়, ক্যাশব্যাক ও দুর্দান্ত সব অফারের ঈদ ক্যাম্পেইন শুরু করেছে। এ ক্যাম্পেইনের মাধ্যমে দেশজুড়ে ক্রেতারা স্যামসাং -এর অত্যাধুনিক ও উদ্ভাবনী পণ্যগুলো সাশ্রয়ী মূল্যে কিনতে পারবেন।

ক্যাম্পেইনের অধীনে ক্রেতারা গ্যালাক্সি এম০১ কোর, গ্যালাক্সি এম০২, গ্যালাক্সি এম০২এস ও গ্যালাক্সি এম১২ স্মার্টফোনগুলো কিনলেই পাবেন কমপক্ষে ১ হাজার টাকা ক্যাশব্যাক। এছাড়া, গ্যালাক্সি এম২১ কিনলে পানবেন কমপক্ষে ২ হাজার টাকা ক্যাশব্যাক এবং প্রমোশনাল অফারে গ্যালাক্সি এম৩১ স্মার্টফোন কিনলে সাথে থাকছে ৪ হাজার টাকার আকর্ষণীয় ছাড়।

শুধু তাই নয়, গ্যালাক্সি নোট১০লাইট স্মার্টফোনের সাথে ক্রেতারা পাবেন কমপক্ষে ৫ হাজার টাকা ক্যাশব্যাক। আরও থাকছে স্যামসাং গ্যালাক্সি এ৩২ স্মার্টফোন কেনার পরে ৬ মাসের সহজ কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা।

ক্রেতাদের জন্য ক্যাম্পেইনের চমকপ্রদ অফার হিসেবে থাকছে গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি কিনলে বাডস প্রো, এস২১ প্লাস অথবা তাৎক্ষণিক ২৫ হাজার টাকার ক্যাশব্যাক। ক্রেতারা যেকোনো স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন কিনলেই সাথে পাবেন তিন মাসের স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন।

এছাড়াও, ক্যাম্পেইনের অংশ হিসেবে, একটি গ্র্যান্ড ইনভাইট অফারে ক্রেতাদের জন্য লটারির মাধ্যমে থাকছে ফ্রিজ, টেলিভিশন, এয়ার কন্ডিশনার বা ওয়াশিং মেশিন জিতে নেয়ার সুযোগ।

এ বিষয়ে স্যামসাং বাংলাদেশের মোবাইল বিভাগের প্রধান মুয়ীদূর রহমান বলেন, “স্মার্টফোনের ব্যবহার চলমান করোনা মহামারিতে বিশেষভাবে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে, কেননা অধিকাংশ মানুষ হোম অফিস বা অনলাইন ক্লাসের মতো দৈনন্দিন সকল কাজে এখন মোবাইল ব্যবহার করছেন। তাই, বাজারে স্মার্টফোনের ব্যবহার বাড়াতে এবং মানুষের জীবনকে আরও সহজ করে তুলতে ক্রেতাদের জন্য এমন অসাধারণ অফার নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত।”

ঈদের আর বেশিদিন বাকি নেই। ক্রেতারা এবার স্যামসাং -এর ঈদ ক্যাম্পেইনে ঈদের আনন্দ উপভোগ করতে পারবেন বাজেট নিয়ে কোনো দুশ্চিন্তা ছাড়াই। দুর্দান্ত অফারের এ ক্যাম্পেইনটি চলবে আগামী ৩১ জুলাই পর্যন্ত।