গুঞ্জন উড়িয়ে দিলেন শাকিব খান

গতকাল থেকেই গুঞ্জন ওঠে শাকিব খান এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছেন। তবে এ গুঞ্জন উড়িয়ে দিলেন খোদ শাকিব। শিল্পী সমিতির নির্বাচনে তিনি অংশ নেবেন না বলে জানালেন। কোত্থেকে এমন গুঞ্জন ছড়ালো এ ব্যাপারেও তিনি বিস্ময় প্রকাশ করেন।

শাকিব খান বলেন, নির্বাচন নিয়ে মোটেও ভাবি না। আর আমার এতো সময়ও নেই। সংগঠন দিয়ে কোনোভাবেই ইন্ডাস্ট্রি এগিয়ে যাবে না। সুতরাং এসবের মধ্যে আমি নেই।

সম্প্রতি প্রকাশিত কয়েকটি সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচনে ‘সভাপতি’ পদে প্রার্থী হচ্ছেন শাকিব খান। তার প্যানেল থেকে সাধারণ সম্পাদক হচ্ছেন চিত্রনায়িকা নিপুণ।

বিষয়টি নিয়ে শাকিব খান বলেন, আমাকে জড়িয়ে যেসব সংবাদ হয়েছে সেগুলো পুরোপুরি মনগড়া। এ বিষয়টি একেবারেই সত্য নয়। কথা না বলে তার বক্তব্য ব্যবহার করায় ক্ষোভ প্রকাশ করেছেন শাকিব খান। শাকিব খান বলেন, আমার সাথে কথা না বলে আমার ‘মন্তব্য’ তুলে দেয়া হয়।

পরে অনেকেই আমাকে বলে, আমি এটা বলেছি, ওটা বলেছি। এসবে খুব বিব্রত হই। যে বা যারা আমাকে জড়িয়ে নির্বাচনে প্রার্থী হওয়ার নিউজ করেছে কেউ আমার সাথে কথা বলেনি। উল্লেখ্য, এর আগে চলচ্চিত্র শিল্পী সমিতির টানা দুইবার সভাপতি নির্বাচিত হয়েছিলেন শাকিব খান।

আরো