সকলে মিলে আমাকে চমকে দিলেন: বুবলী

শনিবার ছিল ঢালিউড অভিনেত্রী শবনম বুবলীর জন্মদিন। ক্যারিয়ারের শুরু থেকেই শুটিং সেটে নিজের জন্মদিন পালন করে আসছেন এই নায়িকা। বিশেষ এ দিনটি অন্যরকম উদ্‌যাপনে কাটিয়েছেন তিনি।

বুবলী বলেন, বর্তমানে সিলেটের জাফলংয়ের একটি রিমোট এরিয়াতে সাইফ চন্দনের ‘কয়লা’ ছবিতে কাজ করছি। এ সিনেমায় আমার বিপরীতে কাজ করছেন নিরব। জন্মদিনের রাতে শুটিং শেষে হোটেল রুমে আসার পর সকলে মিলে আমাকে চমকে দিলেন, এটা ছিল বেশ আনন্দের। নিরব, সাইফ চন্দন ভাই, নাদের চৌধুরী, মামুন ভাইসহ ইউনিটের সকলে মিলে কেক নিয়ে হাজির। এই ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে।

সিনেমার ক্যারিয়ারের শুরু থেকেই আমি শুটিং ইউনিটে নিজের জন্মদিন পালন করে আসছি। যদিও কাকতালীয়ভাবে এটা হয়ে আসছে। আমারও বেশ ভালোই লাগে। দু-তিনদিন পর জাফলং থেকে ‘কয়লা’ সিনেমার শুটিং শেষে ঢাকায় ফিরবেন বুবলী। আর ফিরেই তিনি ‘রিভেঞ্জ’ ছবির কাজ শুরু করবেন। এটি প্রযোজনা ও পরিচালনা করছেন মো. ইকবাল।

ছবিতে বুবলীর নায়ক রোশান। এর কাজ শেষে তপু খান পরিচালিত ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির গানের শুটিং করবেন বলে জানালেন বুবলী। তিনি বলেন, ঢাকায় ফিরে ‘রিভেঞ্জ’ ছবির শেষ অংশের কাজ করবো। এরপর ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির দুটি গানের শুটিং হওয়ার কথা রয়েছে। সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ ছবির কাজ শেষ হয়েছে। ডাবিং বাকি।

এদিকে শাহীন সুমনের ‘বিদ্রোহী’, সৈকত নাসিরের ‘ক্যাসিনো’ ছবি দুটি সামনে মুক্তি পাবে এ নায়িকার। এ ছাড়া নতুন সিনেমা নিয়েও কথা চলছে। শাকিব খানের বাইরে বুবলী কাজ করেন না। কিন্তু সমালোচকদের সেই ধারণা বদলে দিয়েছেন এ নায়িকা। নায়ক নিরবের সঙ্গে জুটি বেঁধে ‘ক্যাসিনো’ এবং বর্তমানে ‘কয়লা’ ছবির কাজ করছেন।

এ ছাড়া জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ ছবিতে বুবলীর বিপরীতে দেখা যাবে একে আজাদ আদরকে। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন নিরব ও রোশান। ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন বুবলী। সবমিলে বুবলীর ব্যস্ততা বেড়েছে সিনেমায়।

আরো