বরিশালে দুঃস্থদের ত্রাণ দিলো বাংলাদেশ সেনাবাহিনী

বরিশালের বাকেরগঞ্জ ও ভরপাশা ইউনিয়নে দুঃস্থদের মাঝে চাল, ডাল, তেল, চিনিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।বুধবার (২৪ নভেম্বর) স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে ৭ পদাতিক ডিভিশন এরিয়া সদর দপ্তর বরিশাল-এর সার্বিক ব্যবস্থাপনায় এসব ত্রাণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

শেখ হাসিনা সেনানিবাসের ৬ পদাতিক ব্রিগেডের ব্যবস্থাপনায় ৬২ ইস্ট বেঙ্গল-এর আয়োজনে বাকেরগঞ্জ হেলিপ্যাড মাঠে ও ভরপাশা ইউনিয়ন পরিষদ মাঠে ছয় শতাধিক দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

দুঃস্থ নারী-পুরুষেরা সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ‌্যবিধি মেনে ৬ পদাতিক ব্রিগেড-এর ৪১ বীর-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইফতেখারুল আলম বেগ, পিএসসি ও ৬২ ইস্ট বেঙ্গল-এর অফিসার কমান্ডিং মেজর তানভীর রশিদ খানের হাত থেকে ত্রাণসামগ্রী গ্রহণ করেন।এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন লেফটেন্যান্ট তাজউদ্দীন আহমেদ রৌদ্র।

এই উদ্যোগের জন্য ত্রাণপ্রাপ্ত নারী-পুরুষ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা শেখ হাসিনা সেনানিবাসের ৬২ ইস্ট বেঙ্গল ও ৭ পদাতিক ডিভিশনের সকল সদস‌্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান।