এবার শীত পোশাকে যে নতুনত্ব থাকছে ক্যাটস আইয়ে

ফ্যাশন তখনই স্বয়ংসম্পূর্ণ হয় যদি তাতে ট্রেন্ড বেক ও সমসাময়িক রুচির প্রকাশ ঘটে। এ মৌসুমেও এর ব্যতিক্রম ঘটে নি ফ্যাশন ব্র্যান্ড ক্যাটস আইয়ের শীত পোশাকে। যেকোন স্টাইলে নিজেকে উষ্ণ উপস্থাপনের জন্য ক্যাটস আই ৮ ক্যাটাগরিতে শীত সংগ্রহ এনেছে এবার।

প্যাটার্ন বৈচিত্র্যের এসব ফরমাল ও ক্যাজুয়াল পোশাক সবই সাশ্রয়ী দাম এবং উন্নতমানের কাপড়ে টেইলারিং করা। ব্লেজার, সোয়েটার, হুডি ও কাপড়ের জ্যাকেটের নিরীক্ষাধর্মী প্যাটার্নের শীত পোশাক নজর কাড়বে সবারই।

ক্যাটস আইয়ের চিফ ডিজাইনার ও পরিচালক সাদিক কুদ্দুস এর মতে, আমাদের দেশে শীত পরে কম। তবুও আরামদায়ক, স্টাইলিশ, অভিজাত পোশাক হিসেবে শীতে ব্লেজার বা কাপড়ের জ্যাকেট এখন বেশ জনপ্রিয়। একারণেই ফরমাল পোশাকের বলয় ভেঙে ক্যাজুয়াল ধাঁচেও ব্যবহার বেড়েছে ব্লেজারের।

ক্যাজুয়াল স্ট্রিটওয়ার হিসাবে ট্র্যাকস্যুটও ট্রেন্ডে ফিরেছে, জনপ্রিয়তা ধরে রেখেছে হুডি ও সোয়েটারও। ক্যাটস আই এসব ট্রেন্ডি আউটফিটের বাইরেও ইভেনিং পার্টি ও বিয়ে উৎসবকে কেন্দ্র করে মেন্ডারিন ভেস্ট ও শেরোয়ানিও এনেছে নতুনত্ব নিয়ে। এবারের ফ্যাশনে যা চলছে তাতে মনে রাখতে হবে সিম্পল ইজ বেটার, লেস ইজ মোর।

শীত পোশাকের পাশাপাশি রেগুলার ক্যাজুয়াল রেডি টু ওয়ার হিসাবে প্রিমিয়াম কোয়ালিটির শার্ট, পলো, ডেনিম প্যান্ট ও চিনোসও থাকছে প্রতিটি স্টোর ও অনলাইনে। ক্যাটস আই এর পুরুষের এসব ট্রেন্ডি পোশাক অর্ডার করা যাবে www.catseye.com.bd ঠিকানাতেও। পাশাপাশি নতুন পণ্যের নিয়মিত লুকবুকসহ আপডেট থাকবে ক্যাটস আই ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজ ও ইনস্টাগ্রামেও।