মহামারির কবলে এবার প্রসেনজিৎ

বলিউড এবং টলিউডে করোনাভাইরাস ব্যাপকভাবে হানা দিয়েছে। এই দুই ইন্ডাস্ট্রির অন্তত তিন ডজন তারকা গত কয়েক দিনে কোভিডে আক্রান্ত হয়েছেন। এবার সেই তালিকায় নাম উঠল টলিউড কিংবদন্তি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যিনি বাংলা ছবির ‘ইন্ডাস্ট্রি’ হিসেবে পরিচিত।

বুধবার এই অভিনেতা কোভিডের রিপোর্ট হাতে পান। জানতে পারেন তিনি মহামারি এই ভাইরাসে আক্রান্ত। পরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এ খবর নিজেই শেয়ার করেন প্রসেনজিৎ।

বুধবার রাতে কোভিড আক্রান্ত হওয়ার কথা টুইটারে জানিয়ে প্রসেনজিৎ লেখেন, ‘দুর্ভাগ্যজনক ভাবে আমি করোনায় আক্রান্ত। চিকিৎসকের সঙ্গে আলোচনা করে আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। আশা করছি, খুব তাড়াতাড়ি সেরে উঠব।’

এছাড়া একই দিন সকালে করোনা আক্রান্ত হওয়ার খবর দেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ার পোস্টে তিনি জানান, ‘শুনছিলাম এবারও যাদের করোনা হচ্ছে না তারা নাকি যমের অরুচি। যাক আমি অরুচি লিস্টে নেই।’

এভাবে বেশ মজার ছলেই অনুরাগীদের নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন নায়িকা।একই রোগে আক্রান্ত হয়েছেন টলিপাড়ার আরও এক শিল্পী, রূপম ইসলাম। তার স্ত্রী এবং ছেলেও কোভিড পজিটিভ। মঙ্গলবার সকালে করোনা পরীক্ষা করান তারা। রাতে তাদের রিপোর্ট হাতে পাওয়ার পর দেখেন, সবাই পজিটিভ।