আলিয়ার সাধ অনুষ্ঠানে পুরুষদের ‘নো এন্ট্রি’

নতুন অতিথি আসতে চলেছেন বলিউড জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের সংসারে। তা নিয়ে কাপুর এবং ভাট পরিবারে এখন শুধুই খুশির হাওয়া। সঙ্গে উপরি পাওনা ‘ব্রহ্মাস্ত্র’র সাফল্য। আপাতত সন্তানের অপেক্ষাতেই দিন কাটছে রণবীর-আলিয়ার।হাতে থাকা কাজগুলো মিটিয়ে আপাতত ছুটির মেজাজে রয়েছেন আলিয়া। এরই মধ্যে তাকে সাধ খাওয়ানোর পরিকল্পনা করে ফেলেছেন মা সোনি রাজদান এবং শাশুড়ি মা নীতু কাপুর। এ মাসের শেষের দিকেই হতে পারে আলিয়ার সাধভক্ষণ অনুষ্ঠান।

বর্তমানে গর্ভাবস্থার তৃতীয় ত্রৈমাসিকের শেষ দিকে রয়েছেন আলিয়া। সে কারণে এবার তো হবু মাকে সাধ খাওয়াতেই হচ্ছে। সেই মতো জোর কদমে পরিকল্পনা চালাচ্ছেন নীতু এবং সোনি। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই হবে সেই অনুষ্ঠান।তবে সেখানে অ্যালাও নন কোনো পুরুষ। আলিয়ার সাধে অতিথি তালিকায় রয়েছেন শুধুই মহিলারা। সেখানে নাকি পুরুষদের ‘নো এন্ট্রি’। তা কারা কারা থাকছেন নিমন্ত্রিতদের তালিকায়? আর পাঁচজন পুরুষদের মতো রণবীরও কি বাদ?

সাধের অনুষ্ঠানে থাকছেন আলিয়ার দিদি শাহিন ভাট, তিন ননদ কারিনা কাপুর, কারিশমা কাপুর, ঋদ্ধিমা কাপুর এবং কাপুর বাড়ির অন্যান্য মহিলারা। আত্মীয়দের মধ্যে থাকছেন নভ্যা নন্দা, শ্বেতা বচ্চন নন্দা, আরতি শেঠি, আলিয়ার দুই কাছের বন্ধু আকাঙ্খা এবং আনুশকা রঞ্জনসহ অন্যান্য কাছের মহিলা বন্ধুরা।অর্থাৎ পুরুষ কাউকে দাওয়াত করা হয়নি। যদিও এই মহূর্তে আলিয়ার সাধের অনুষ্ঠান নিয়ে কাপুর বা ভাট পরিবারের তরফ থেকে এখনো সেভাবে কোনো ঘোষণা আসেনি।

গত ১৪ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া। অত্যন্ত ব্যক্তিগত স্তরে শুধু পরিবারের লোকজনকে নিয়ে হয় আলিয়া-রণবীরের বিয়ের অনুষ্ঠান। সেখানে সব মিলিয়ে উপস্থিত ছিলেন ৫০ জন অতিথি। বিয়ের ঠিক দুই মাস পরেই মা হওয়ার সুখবর শোনান রণবীর ঘরণী।স্বামীর সঙ্গে তোলা ছবি পোস্ট করে আলিয়া লেখেন, ‘আমাদের সন্তান শিগগিরই আসছে।’ যদিও বিয়ের পর পরই ছবির শুটিংয়ে শ্রদ্ধা কাপুরের সঙ্গে স্পেনে উড়ে যান রণবীর কাপুর। অন্যদিকে আলিয়া ব্যস্ত হয়ে পড়েন হলিউডের ছবি ‘হার্ট অব স্টোন’-এর শুটিংয়ে।