চমক নিয়ে আসছেন শাকিব খান

চমক নিয়ে আসছেন শাকিব খান

ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান ৯ মাস পর দেশে ফিরে এয়ারপোর্টেই জানিয়েছিলেন নতুন কিছু চমক আসছে। এরপর তিনি ব্যস্ত হয়ে পড়েছেন নানা কাজে। এরমধ্যে তার অনুদানের ছবির বিষয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করছেন। দ্রুতই তিনি নিজের প্রযোজিত সরকারি অনুদানের ছবি ‘মায়া’র শুটিং শুরু করবেন।

এবার একটি ঘনিষ্ঠ সূত্রে জানা গেল, দ্রুতই শাকিব খান এবার একটি পুলিশি অ্যাকশন সিনেমায় চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন। আগামী বছর সিনেমাটির শুটিং শুরু হবে। সে বছরই বড় কোনো উৎসবে মুক্তি পেতে পারে সিনেমাটি।

সম্প্রতি শাকিব খানের সঙ্গে পুলিশি অ্যাকশন সিনেমা নিয়ে বৈঠক হয়েছে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার চিত্রনাট্যকার ও ‘মিশন এক্সট্রিম’র পরিচালক সানী সানোয়ারের সঙ্গে। এই বৈঠকের একটি ছবিও প্রকাশ হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। শাকিবের সঙ্গে বৈঠকের ব্যাপারটি স্বীকারও করেছেন সানী সানোয়ার।

তিনি বলেন, আমাদের আলোচনা হয়েছে। তবে কিছুই চূড়ান্ত নয়। পাকাপাকি কিছু বলতে পারছি না। আরও কয়েকটি বৈঠক করতে হবে। নিজ উদ্যোগে কপ ক্রিয়েশন নামে একটি প্রযোজনা-পরিবেশনা সংস্থা চালু করেছেন সানী সানোয়ার। সে প্রতিষ্ঠানের ব্যানারেই হতে যাচ্ছে নতুন এ সিনেমাটি।

এদিকে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেই বড় চমকের ইঙ্গিত দিয়েছিলেন শাকিব খান। বলেছিলেন দেশ-বিদেশে কাজ করবেন। এক এক করে সব প্রকাশ করবেন। সে চমকের অপেক্ষায় আছে শাকিব ভক্তরা। শাকিব খানও ভক্তদের হতাশ করতে চান না।